TechJano

হিটাচি বাংলাদেশের বাজারে ভালো করছে: চেন টেক ব্যঙ্ক

বাংলাদেশের বাজারে ব্যবসা আরও বাড়াতে পরিকল্পনা করছে হিটাচি। বিশেষ করে প্রজেক্টরের বাজারে আরও বাজার বাড়াতে ও সরকারি ডিজিটাল প্রক্রিয়ার অংশ হতে চায় প্রতিষ্ঠানটি। বাংলাদেশ সফরে এসে হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চেন টেক ব্যঙ্ক। এ কথা জানান।
চেন ব্যঙ্ক বলেন, হিটাচিপন্য সেবার বাজার বৃদ্ধিতে গুরুত্ব পাচ্ছে বাংলাদেশ। এশিয়ান দেশ গুলোর মধ্যে গত কয়েক বছরে বাংলাদেশে আমাদের পন্য সেবার বাজারের আকার বেড়েছে যা আমাদেরকে এদেশের বাজারে আরো মনোযোগী হতে আগ্রহী করেছে। ত থ্য প্রযুক্তিতে বাংলাদেশ এখন অনেক এগিয়ে এবং এদেশের বাজার বর্তমানে একটি দ্রুতবর্ধণশীল বাজার । তাই আমাদের কাছে বাংলাদেশি বাজার গুরুত্বপূর্ণ। এদেশর বাজারে আমাদের অবস্থান ভালো এবং আরো ভালো কাজ করার সুযোগ রয়েছে ।
হিটাচি পন্যের পরিবেশক ইউনিক বিজনেস সিস্টেম লিঃ আয়োজিত এ সংবাদ সম্মেলন আয়োজন করে।
ইউনিক বিজনেজ আয়োজিত এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেন টেক ব্যঙ্ক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিক বিজনেস সিস্টেমের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম এবং হিটাচি হোম ইলেকট্রনিক্স এশিয়া প্রাইভেট লিমিটেডের মহাব্যবস্থাপক তারুন জায়িন, এ ছাড়া উপস্থিত ছিলেন ইউনিক বিজনেজ সিস্টেমের ডিরেক্টর অপারেশন মিজ হাবিবা নাসরিন (রিতা)।
আব্দুল হাকিম জানান, আমরা খুবই আনন্দিত যে চেন টেক ব্যঙ্ক আমাদের দেশিয় বাজার পরিদর্শনে এসেছেন এবং স্থানিয় বাজারে হিটাচি অনেক এগিয়ে। প্রজক্টরের বাজারে হিটাচির দখলে ৭০ শতাংশ।
তার এই আগমন আমাদের এদেশে হিটাচির বাজার বিস্তারে আরো উৎসাহী করবে।
হাবিবা নাসরিন বলেন- বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল বা ইলেক্ট্রনিক পন্য সেবা গুরুত্বপূর্ণ। আমরা ক্রেতা সেবা প্রদানে সর্বোচ্চ চেষ্টা করি। আমরা চাই দেশের মানুষ হিটাচির পণ্য ব্যবহার করবে।
তারুন জায়িন বলেন, এশিয়ায় হিটাচি পন্য সেবার জন্য একটি বড় বাজার তার মধ্যে বাংলাদেশের অবস্থান দিন দিন উন্নত হচ্ছে।
শিগগিরই বাংলাদেশের বাজারে হিটাচির আইওটি পণ্য আসবে বলে সুখবর দেন হিটাচির কর্মকর্তা চেন।

Exit mobile version