টেক-বিনোদন

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, হিরো আলম সত্যিই বলিউডের নায়ক

By Baadshah

August 08, 2018

হিরো আলম আবার আলোচনায়। এবার আলোচনায় বিষয় তার বলিউড যাত্রা নিয়ে। কালের কণ্ঠের প্রতিবেদনে বলা হয়, হিন্দি ছবিতে হিরো আলম অভিনয় করতে যাচ্ছেন। এটা নিয়েই এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনা।

সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করছিলেন। মার ছক্কা নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ আসে। প্রথমবারের মতো বড় পর্দায় দেখা মেলে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে।

ঘটনা সত্য। ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তিকালের একটি বলিউড ছবিতে অন্যতম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন হিরো আলম।

বুধবার দুপুরে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়। ছবির নাম বিজু দ্য হিরো। আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রায় হবে ভারতের রাঁচি শহরে। ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার।

ছবিটিতে তিনি মূক চরিত্রে অভিনয় করবেন। পুরো ছবিটার গল্প আবর্তিত হবে তাঁকে ঘিরে। এ ই ছবিতে একজন বলিউড অভিনেত্রীও অভিনয় করবেন।’ ভারতীয়রা তাঁর খোঁজ পাই সোশ্যাল মিডিয়ায়। এরপর ভারতের বেশ কয়েকটি পত্রিকাতেও তাঁর সম্পর্কে প্রতিবেদন দেখেছে তারা। তাই হিরো আলমকেই সিলেক্ট করেছে।

হিরো আলম সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা চরিত্র। ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ছে আলমের ভিডিও ও ছবি। দেশে অনন্ত জলিল আর হিরো আলম তাদের আজব অভিনয়ের জন্য বেশি ট্রলের শিকার আর তাতেই আলোচনায় বেশি থাকেন।

সিডি বিক্রি করতেন আশরাফুল আলম। এর ডিশ ব্যবসায় নামেন। স্থানীয় স্কুলে সপ্তম শ্রেণি পর্যন্ত পড়েছেন তিনি। স্ত্রী ও দুই সন্তান তাঁর।