TechJano

হুয়াওয়ের কোন ফোনে কত ছাড় চলছে?

huawei phone offer

ছাড়, ছাড়, ছাড়! হুয়াওয়ের মোবাইলে চলছে ছাড়! নতুন বছর উপলক্ষে দেশের বাজারে চারটি জনপ্রিয় হ্যান্ডসেটে ছাড় ঘোষণা করেছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। ১ জানুয়ারি থেকে শুরু হয়ে ক্যাম্পেইনটি চলবে জানুয়ারি ৩১ তারিখ পর্যন্ত।

মাসব্যাপী ক্যাম্পেইনের আওতায় জিআরফাইভ ২০১৭ স্ট্যান্ডার্ডের প্রমোশনাল মূল্য ২১,৫০০ টাকা (বাজার মূল্য ২২,৫০০ টাকা), জিআরফাইভ ২০১৭ প্রিমিয়ামের প্রমোশনাল মূল্য ২৪,৪০০ টাকা (বাজার মূল্য ২৫,৯০০ টাকা), জিআরথ্রি ২০১৭-এর প্রমোশনাল মূল্য ১৮,৯০০ টাকা (বাজারমূল্য ১৯,৯০০ টাকা) এবং ওয়াইসিক্স টু প্রাইমের প্রমোশনাল মূল্য ১৬,৪০০ টাকা (বাজারমূল্য ১৬,৯০০ টাকা)।

২০১৭ সালের সেরা স্মার্টফোন হুয়াওয়ে মেট টেন প্রো। 

ক্যাম্পেইন প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি. -এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “বিশে^ব্যাপি হুয়াওয়ে ও স্মার্টফোনের জন্য ২০১৭ ছিলো সার্থক একটি বছর। গত বছর আমরা গ্রাহকদের কাছ থেকে অসাধারন এবং ¯^তঃফ‚র্ত সাড়া পেয়েছি। বিশে^র শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা নিয়ে এসেছি যুগান্তকারী সব প্রযুক্তি। আমরা আমাদের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি বিশেষ ক্যাম্পেইনের মাধ্যমে নতুন বছরের শুভেচ্ছা জানাচ্ছি।”

দেশব্যাপী ৬৪টি জেলায় হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলো থেকে উল্লেখিত চারটি মডেলের হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা পুরো জানুয়ারি ম্যাস ক্যাম্পেইনের সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও, এ অফারের আওতায় নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটে ক্রেতারা পাবেন আকর্ষণীয় উপহার।

Exit mobile version