TechJano

হুয়াওয়ে আনছে ওয়াই সিক্স প্রো ২০১৯, দাম জেনে নিন

মধ্যম বাজেটের স্মার্টফোন ওয়াই সেভেন প্রো ২০১৯ এর পর এবার অপেক্ষাকৃত কম বাজেটে প্রিমিয়াম ফিচারের আরেকটি স্মার্টফোন ওয়াই সিক্স প্রো ২০১৯ বাংলাদেশের বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে হুয়াওয়ে। আকর্ষণীয় ডিজাইন, ডিউড্রপ ডিসপ্লে, স্মার্ট ক্যামেরা ও দারুণ সব কনফিগারেশনের এ স্মার্টফোনটি চলতি মাসের মাঝামাঝি সময়ে পাওয়া যাবে। হুয়াওয়ের অনুমোদিত ব্র্যান্ডশপ ও অনলাইন প্লাটফর্মে এ ফোনটি পাওয়া যাবে।
বাজেটের মধ্যে গ্রাহকদের সর্বো”চ অভিজ্ঞতা পেতে ফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ক্যামেরা। সেলফির জন্য ফ্রন্ট ফ্লাশসহ রাখা হয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। মোবাইল ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এর সাথে রয়েছে ১.৮ অ্যাপারচার। এ রেঞ্জের অ্যাপারচারের কারণে অল্প আলোতেও স্মার্টফোনটিতে দারুণ ছবি পাওয়া যাবে।
হুয়াওয়ের নতুন এ স্মার্টফোনটিতেও ব্যবহার করা হয়েছে ৬.০৯ ইঞ্চির এইচডি ডিউড্রপ ডিসপ্লে। ফলে যারা ভিডিও দেখতে ভালোবাসেন তারা পাবেন বড় ডিসপ্লের অভিজ্ঞতা। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৭ শতাংশ। এছাড়াও গ্রাহকদের বাড়তি সুবিধার জন্য এতে ব্যবহার করা হয়েছে সিম্পল জেসচার ন্যাভিগেশন সুবিধা। যার ফলে স্ক্রিনেই সোয়াইপ করার সুবিধা পাওয়া যাবে।
এছাড়া ফোনটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ৩ জিবি র‌্যাম। সাথে রয়েছে ৩২ জিবি রম। এ বাজেটে শক্তিশালী ৩ জিবি র‌্যাম থাকায় স্মার্টফোনটি স্মুথলি ব্যবহার করা যাবে। এছাড়াও এক্সটারনাল স্টোরেজের জন্য ৫১২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। যারা গেম খেলতে ভালোবাসেন, তারাও কোনোরকম ল্যাগ ছাড়াই গ্রাফিকস গেমগুলো অনায়াসেই খেলতে পারবেন।
ফ্যাশনেবল ডিজাইনের এ স্মার্টফোনটিতে মিডনাইট ব্ল্যাক, স্যাফিয়ার ব্লু ও অ্যামবার ব্রাউন কালার ব্যবহার করা হয়েছে। লেদার ডিজাইনের অ্যামবার ব্রাউন কালার এ স্মার্টফোনের জন্য এক অনন্য সংযোজন।

Exit mobile version