TechJano

হুয়াওয়ে ট্যাবের দাম কত? কি ফিচার আছে

অনলাইন ক্লাস উপযোগী হুয়াওয়ে ট্যাব মেটপ্যাড টি ৮ বাজারে এল। দীর্ঘস্থায়ী ব্যাটারির সঙ্গে থাকছে প্যারেন্টিং কন্ট্রোল ফিচার।
এ ট্যাবের দাম কত?
ট্যাবলেট বা ট্যাব কেনার সময় সাধারণত গ্রাহকরা ডিজাইন, ডিসপ্লে, ক্যামেরার পাশাপাশি ব্যাটারি নিয়েও ভেবে থাকেন।
কারণ ভালো ব্যাটারি ব্যাকআপ পাওয়া গেলে মহামারির এ সময়ে অনলাইন ক্লাস, হোম অফিস, নেটওয়ার্কিং’সহ সবকিছু চালিয়ে নেওয়া যায় সুন্দরভাবে। তেমনই ব্যাটারি ব্যাপআপের নিশ্চয়তা দিয়ে বাজারে নতুন ট্যাব মেটপ্যাড টি ৮ নিয়ে এসেছে হুয়াওয়ে। এছাড়া শিশুদের আনন্দের সাথে শিক্ষাদানের জন্য ট্যাবটিতে রয়েছে প্যারেন্টিং কন্ট্রোল ফিচার।
দীর্ঘস্থায়ী ব্যাটারি
ট্যাবটিতে রয়েছে ৫১০০ এমএএইচের বিশাল ব্যাটারি। ফলে দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। একটানা এইচডি কোয়ালিটির ভিডিও প্লে করলেও ১২ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ মিলবে।
নান্দনিক ডিজাইন
চমৎকার ডিজাইন এবং মেটালিক ফিনিশ মেটপ্যাড টি ৮ ইএমইউআই ১০ আপডেট দ্বারা পরিচালিত। ডার্ক মোড এবং ম্যাগাজিন লাইক ফিচারের মতো এর এমন কিছু ফিচার রয়েছে যার মাধ্যমে ট্যাবে অনলাইন পড়াশোনার ক্ষেত্রে ভালো অভিজ্ঞতা পাওয়া যাবে।
পারফরমেন্স
বৈচিত্র্যময় নানা কাজ সম্পাদনের জন্য এতে রয়েছে অক্টাকোর চিপসেট। ট্যাবটির সর্বোচ্চ ২ গিগাহার্জ ফ্রিকোয়েন্সি এর প্রসেসিং দক্ষতা আরো বাড়িয়ে দেবে।
ডিসপ্লে
আট ইঞ্চির বড় ডিসপ্লের এ ট্যাবটিতে রয়েছে এলসিডি ডিসপ্লে। ফলে অনলাইন ক্লাস বা ভিজ্যুয়াল কনটেন্ট দেখার অভিজ্ঞতা হবে সুখকর। ৩১০ গ্রাম ওজন, ৮০ ভাগের বেশি স্ক্রিন টু বডি রেশিও এবং ৪.৯ মিলিমিটারের মাপের মেটপ্যাড টি ৮ ট্যাবটিতে আরো রয়েছে প্রিমিয়াম আল্ট্রা স্লিম বেজেল (ডানে এবং বামে)।
প্যারেন্টিং কন্ট্রোল
শিশুদের আনন্দের সাথে শিক্ষা গ্রহণের জন্য ট্যাবটিতে রয়েছে প্যারেন্টাল কন্ট্রোল এবং ফোর আই প্রটেকশন মোডের মতো কিছু কিডস কর্নার।
দাম
বাংলাদেশের বাজারে হুয়াওয়ের মেটপ্যাড টি ৮’এর দু’টি সংস্করণ পাওয়া যাচ্ছে। মেটপ্যাড টি ফোরজি সংস্করণের দাম ১৩,৯৯৯ টাকা এবং ওয়াইফাই সংস্করণের দাম ৯,৯৯৯ টাকা।
Exit mobile version