নতুন পন্য

হুয়াওয়ে নোভা ৩আই প্রি-বুকিংয়ে রেকর্ড করল

By Baadshah

August 12, 2018

হুয়াওয়ের ক্রেতাদের মন জয় করা ফোন নোভা ৩আই প্রি-বুকিংয়ে রেকর্ড করেছে। রাজধানীর যমুনা শপিংমলে অগ্রিম বুকিং দেয়া গ্রাহকদের হাতে নতুন নোভা ৩আই হ্যান্ডসেট তুলে দিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। সারা দেশে ২৮ হাজার ৯৯০ টাকায় ফোনটি পাওয়া যাচ্ছে।

পারফরমেন্স ও পাওয়ারের অপূর্ব সমন্বয় হুয়াওয়ে নোভা ৩আই স্মার্টফোনে রয়েছে সামনে ও পেছনে ডুয়াল লেন্স ক্যামেরা। এর চার ক্যামেরায়ই কৃত্রিম বুদ্ধিমত্তার সংমিশ্রণ ঘটানো হয়েছে। ফলে স্মার্টফোন ফটোগ্রাফি হবে আরো প্রাণবন্ত।

গত ১ অগাস্ট দেশের বাজারে আনুষ্ঠানিক উন্মোচনের দিন থেকে অগ্রিম বুকিং দেয়ার সুযোগ চালু করে হুয়াওয়ে। শুরুর পর মাত্র দশদিনে শেষ হয়ে যায় নতুন হ্যান্ডসেটটি, যা অগ্রিম বুকিং-এর ক্ষেত্রে একটি রেকর্ড।

হ্যান্ডসেট হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের কান্ট্রি ডিরেক্টর অ্যারন।

অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেম চালিত ফোনটিতে আছে কোম্পানির নিজস্ব EMUI ৮.২ স্কিন । নোভা ৩আই তে রয়েছে একটি ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলপিএস প্যানেল। নোভা ৩আই ফোনের ভিতরে থাকবে হাইসিলিকন কিরিন ৭১০ চিপসেট, ৪ জিবি র‌্যাম আর ১২৮ জিবি স্টোরেজ।

ফোনটিতে ভার্টিকাল ডুয়াল রিয়ার ক্যামেরার একটি ১৬ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডোরী সেন্সর থাকবে। সেলফি তোলার জন্য থাকতে একটি ২৪ মেগাপিক্সেল ও একটি ২ মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা সেট আপ থাকবে।

স্মার্টফোনটির হার্ডওয়্যার ও সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয়ের সাথে ৩ হাজার ৩৪০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করবে ফোন ব্যবহারের দীর্ঘস্থায়ীত্ব।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, “নোভা থ্রিআই-তে কর্মক্ষমতার পাশাপাশি আমরা অধিক রম বা মেমোরিতে বেশি প্রাধান্য দিয়েছি। স্মার্টফোন ব্যবহারকারীদের সৃষ্টিশীল মনোভাবকে মাথায় রেখেই আমরা নোভা সিরিজের নতুন এই ফোনটি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছি। ইতিমধ্যে অগ্রিম বুকিং-এর ক্ষেত্রে সম্মানিত ক্রেতাদের অভূতপূর্ব সাড়া পাওয়ার আমরা কৃতজ্ঞ। আমাদের বিশ্বাস হুয়াওয়ে নোভা সিরিজের এ ফোনটি আরও একবার দেশের বাজারে আলোড়ন সৃষ্টি করবে।”

গ্রাহকদের জন্য আজ থেকে হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশব্যাপী ৬৪টি জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে নোভা ৩ আই।