ফিচার

হোন্ডা হর্নেট ২.০ এল, কি কি সুবিধা থাকবে

By Sajia Afrin

October 06, 2024

হোন্ডা হর্নেট ২.০ বাজারে এল। বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড সম্প্রতি দেশে নতুন হর্নেট ২.০ চালু করেছে।

১৯৯৬ সালে প্রথম চালু হওয়ার পর, হর্নেট দ্রুত একটি বহুমুখী, চটপটে এবং উচ্চ-প্রদর্শন সক্ষম স্ট্রিটফাইটার হিসেবে খ্যাতি অর্জন করে, যা দৈনন্দিন ব্যবহারের সুবিধার সাথে স্পোর্টস বাইকের রোমাঞ্চকে ভারসাম্যপূর্ণ করে তোলে, একটি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

নতুন হর্নেট ২.০ চালুর অনুষ্ঠানে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও শিগেরু মাতসুজাকি বলেন, “আমরা আমাদের উচ্চ সিসি সেগমেন্ট চালুর মাধ্যমে বাংলাদেশে মোটরসাইক্লিংয়ের নতুন যুগ আনতে পেরে আনন্দিত। এই বাইক শুধুমাত্র শক্তির কথা নয়; এটি রাইডিংয়ের আনন্দকে পুনঃসংজ্ঞায়িত করার জন্য। উন্নত বৈশিষ্ট্য এবং আধুনিক প্রযুক্তির সাথে, আমরা রাইডারদের পারফরম্যান্স এবং উত্তেজনার নিখুঁত মিশ্রণ প্রদান করছি। এই লঞ্চ আমাদের বিশ্বমানের উদ্ভাবন প্রদান এবং বাংলাদেশে রাইডিং অভিজ্ঞতা উন্নত করার প্রতিশ্রুতির প্রমাণ।”

নতুন হর্নেট ২.০ এর বৈশিষ্ট্য তুলে ধরে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা শাহ মুহাম্মদ আশেকুর রহমান বলেন, “হোন্ডা গর্বের সাথে বাংলাদেশে বহু প্রতীক্ষিত হর্নেট ২.০ উপস্থাপন করছে, যা মোটরসাইকেল প্রেমীদের জন্য বিশেষভাবে তৈরি যারা আরও শক্তি, পারফরম্যান্স এবং রোমাঞ্চের খোঁজে রয়েছেন। এতে রয়েছে উন্নত মটোজিপি প্রযুক্তি, যেমন অ্যাসিস্ট এবং স্লিপার ক্লাচ, গোল্ডেন ইউএসডি ফ্রন্ট ফর্ক, শক্তিশালী ১৮৪.৪ সিসি পিজিএম-এফআই এইচইটি ইঞ্জিন, এবং এবিএস সহ ডুয়াল পেটাল ডিস্ক ব্রেক। এটি শক্তি এবং খেলার একটি দুর্দান্ত সমন্বয়।”

রহমান তার আত্মবিশ্বাস প্রকাশ করেন যে হর্নেট ২.০ বাংলাদেশে রাইডিং অভিজ্ঞতাকে পুনঃসংজ্ঞায়িত করবে এবং রোমাঞ্চকর রাইডের জন্য একটি নতুন মান স্থাপন করবে এবং সমস্ত রাইডারের প্রথম পছন্দ হয়ে উঠবে। এর উন্নত বৈশিষ্ট্য এবং প্রযুক্তির মাধ্যমে, হর্নেট ২.০ দ্রুত পারফরম্যান্স, উচ্চতর আরাম এবং নির্ভরযোগ্যতার নিখুঁত মিশ্রণ প্রদান করে যা আমাদের গ্রাহকদের জীবনমান উন্নত করতে কার্যকর এবং উত্তেজনাপূর্ণ গতিশীল সমাধান প্রদান করে।