TechJano

১২ বছরে পদার্পণ উপলক্ষে স্টার টেকের অফার

দেশের অন্যতম শীর্ষ প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ১২ বছরে পা দিয়েছে। ২০০৭ সালের মার্চে শুর“ করা প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠানটি ইতিমধ্যে ক্রেতার আস্থার জায়গা করে নিয়েছে। ১২ বছরের পথচলায় ছয়টি শাখার মাধ্যমে বিশ্বের অন্যতম শীর্ষ ১১টি ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যের পরিবেশক হিসেবে ব্যবসা পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। এছাড়া স্টারটেকের ছয়টি ব্র্যাঞ্চে জনপ্রিয় এবং বিখ্যাত প্রায় সব ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যই পাওয়া যায়।

১২ বছর পদার্পণ উপলক্ষে ক্রেতাদের জন্য ‘১২ বছর’ নামে একটি প্রমোশনাল অফার ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। এই অফারে ক্রেতাদের জন্য থাকছে বিশেষ মূল্যছাড় ও স্ক্র্যাচ কার্ডে আকর্ষণীয় সব উপহার । এছাড়াও কোম্পানিটি ফটো কন্টেস্টের আয়োজন করেছে । ফটো কনটেস্টে অংশ নিলেই থাকছে নিশ্চিত পুরস্কার হিসেবে রিস্ট ব্যান্ড। এবং বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

অফার এবং প্রতিযোগিতা চলবে ১ মার্চ থেকে ১২ মার্চ পর্যন্ত। স্টার টেক এর ঢাকা, চট্রগ্রাম ও রংপুর শাখা কিংবা স্টারটেক ডটকম ডটবিডি www.startech.com.bd থেকে পণ্য কিনলেও এ অফার প্রযোজ্য হবে। বিস্তারিত জানা যাবে ঠিকানায় www.startech.com.bd ঠিকানায়।

Exit mobile version