TechJano

১৫ নভেম্বর ধানমন্ডিতে যাত্রা শুরু করছে দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি

ভারতের চেইন রেস্টুরেন্ট ‘দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি’ এবার ধানমন্ডিতে তৃতীয় আউটলেট ব্রাঞ্চটি চালু করছে। আগামী ১৫ নভেম্বর এই ব্রাঞ্চ ধানমন্ডির ইম্পেরিয়াল আমিন সেন্টারের ৭ম ফ্লোর, হাউজ নম্বর ৫৪, রোড নম্বর ১০/এ সাত মসজিড রোড যাত্রা শুরু করবে।

উদ্বোধন করবেন বাংলাদেশে রেস্তোরাঁটি ফ্র্যাঞ্চাইজি মালিক এসআর গ্রুপের চেয়ারম্যান জি.এম. সিরাজ। আরো উপস্থিত থাকবেন এসআর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আসিফ রব্বানী এবং ফ্র্যাঞ্চাইজারের পক্ষে ইউম্যাক হসপিটালিটির পরিচালক দিনেশ চন্দ্র কাপরী।

প্রথম ব্রাঞ্চ যমুনা ফিউচার পার্কে এবং দ্বিতীয় ব্রাঞ্চ গুলশান ২ নম্বরে। দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরির খাবার ভোজন রসিকরা শুধু খেতে পছন্দ না,স্বাদ নিতেও তারা বারবার আসেন। ভোজন রসিকদের প্রত্যাশা ও ভালোবাসার কথা মাথায় রেখে তৃতীয় ব্রাঞ্চ উদ্বোধন উপলক্ষ্যে থাকবে স্পেশাল অফার। আগামী ১৫ নভেম্বর থেকে ধানমন্ডির নতুন ব্রাঞ্চে ‘বাই থ্রি গেট ওয়ান’ অফার থাকবে। চলবে ২২ নভেম্বর পর্যন্ত। দিল্লি, নয়ডা, গৌরগাঁ, আহমেদাবাদ, চেন্নাই, জয়পুর, জালানধার, পুনে, রানচি, ভারানাসি, ব্যাংকক, মসকট এবং ঢাকা রয়েছে ‘দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি’। প্রতিমাসে  ৪৫০ টির বেশি নতুন নতুন কাবাব হাজির হয় ভোজন রসিকদের কাছে। দুর্দান্ত এই খাবার না খেয়ে থাকলে, ঘুরে আসতে পারেন দ্য গ্রেট কাবাব ফ্যাক্টরি।

Exit mobile version