ক্যারিয়ার

১৬,০০০ সেলার যোগদান করেছেন দারাজ -সেলার মৈত্রী প্রোগ্রামে

By Baadshah

June 18, 2020

দেশজুড়ে লকডাউনের প্রভাবে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও উদ্যোক্তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে শুরু হওয়া ‘দারাজ সেলার মৈত্রী প্রোগ্রামের’মধ্য দিয়ে গত মে মাসে ১৬,০০০ সেলার দারাজে (daraz.com.bd) যোগদান করেছে। বর্তমানে তাদের দারাজের সাথে ব্যবসা স্থাপন, পুনঃস্থাপন এবং পরিচালনার কাজ চলছে, পাশাপাশি বিনামূল্যে ই-কমার্স ট্রেইনিং দেওয়া হচ্ছে।

এছাড়াও বিক্রেতাগণ কিভাবে বিভিন্ন রকমের ডিজিটাল টুলস ও বিক্রয় বৃদ্ধির প্রোমোশনাল ফিচার ব্যবহার করে তাদের ব্যবসাকে আরও সহজ করতে পারবে সেই বিষয়েও ধারণা দেওয়া হচ্ছে। এই সকল সেলার যোগদানের ফলে দারাজ প্ল্যাটফর্মে (daraz.com.bd) ২০ লক্ষ প্রডাক্ট লাইভ হয়েছে এবং ৫ লক্ষেরও অধিক অর্ডারকৃত পণ্য ইতোমধ্যেই ডেলিভারি করা হয়েছে। মূলত দারাজের প্ল্যাটফর্মে সমস্ত স্থানীয় খুচরা বিক্রেতাদেরকে অনলাইন বিক্রয়ে উদ্বুদ্ধ করতে এবং তাদের ব্যবসা পুনরায় প্রতিষ্ঠিত করায় সহায়তা করতে দেশজুড়ে এই সেলার সাপোর্ট উদ্যোগটি নিয়েছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও লকডাউনের সময়ে যেসব সেলার ব্যবসায়ীক ক্ষতির সম্মুখীন হয়েছেন, তাঁদের জন্য দুই দফায় নিত্য প্রয়োজনীয় গ্রোসারি পাঠানোর মাধ্যমে রেশন সহায়তাও প্রদান করেছে দারাজ।

দারাজ-সেলার মৈত্রী প্রোগ্রামে রেজিস্ট্রেশনের মাধ্যমে সেলাররা যে সব সুবিধা পাবেন- ০% কমিশন রেটে অনলাইনে ব্যবসা করার সুযোগ। সারাদেশে ডেলিভারি। ফ্রি ইকমার্স ট্রেনিং। ব্যবসা বৃদ্ধির বিভিন্ন প্রোমোশনাল ফিচার। এক্সপ্রেস সাইনআপ এবং দ্রুততর পেমেন্ট প্রসেসিং।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের (daraz.com.bd) হেড অফ সেলার মার্কেটপ্লেস, কামরুল হাসান বলেন- “অতি আনন্দের সাথে জানাচ্ছি যে আমাদের দারাজ সেলার মৈত্রী প্রোগ্রামটি বিক্রেতাদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এবং হাজার হাজার সেলার দারাজ প্ল্যাটফর্মে এসে তাদের ব্যবসা পুনরায় শুরু করে উপকৃত হচ্ছেন। আমারা আশাবাদী শীঘ্রই আরো বিক্রেতা এই প্রোগ্রামটিতে যোগ দেবেন এবং এই কার্যক্রমটি দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে বড় একটি ভূমিকা পালন করবে”।

বিস্তারিত জানতে ভিজিট করুন: https://bit.ly/2KKZoMv অথবা কল করুন 09610000123 নম্বরে।