TechJano

২০ শতাংশ ছাড়ের অফার নিয়ে হুয়াওয়ে

হুয়াওয়ের ফোনে ২০ শতাংশ ছাড়! অবিশ্বাস্য অফার দিচ্ছে হুয়াওয়ে।৯ম স্মার্টফোন ও ট্যাব এক্সপো উদযাপনে ডিভাইস ও অ্যাকসেসরিজ পণ্যে আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। আগামি ১১ জানুয়ারি থেকে ১৩ জানুয়ারি রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের আসর।

মেলা চলাকালীন সময়ে হুয়াওয়ে স্মার্টফোন ও ট্যাব ক্রয়ে সর্বোচ্চ ১০ শতাংশ এবং এয়ারফোন, ব্লুটুথ হেডসেট, কুইক চার্জার, ওটিজি ক্যাবল, সেলফি স্টিক ইত্যাদি অ্যাকসেসরিজ ক্রয়ে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। পাশাপাশি হুয়াওয়ে পাওয়ার ব্যাংক এবং কালার ব্যান্ড এ-টু ক্রয়ে বিশেষ অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা। বর্তমান সময়ের জনপ্রিয় চার ক্যামেরার স্মার্টফোন হুয়াওয়ে নোভা টুআই ক্রয় করা যাবে মাত্র ২৫,৯০০ টাকায়, যার বাজার মূল্য মাত্র ২৬,৯৯০ টাকা। এছাড়া হুয়াওয়ে যেকোনো স্মার্টফোন ক্রয় করলেই ক্রেতারা পাবেন আকর্ষণীয় উপহার।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “গত বছর অগণিত গ্রাহকদের অকৃত্রিম ভালোবাসায় আমরা সিক্ত। প্রতিদান স্বরূপ এমন একটি চমৎকার প্রদর্শনীতে বিশ্বখ্যাত হুয়াওয়ে গ্যাজেট ও ডিভাইসের মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিৎ করার কোনো সুযোগ হাতছাড়া করতে চাই না। স্মার্টফোন ও ট্যাব এক্সপোকে আরো সাফল্যমন্ডিত করতে আমরা আকর্ষণীয় অফার ও ছাড় দিচ্ছি। পছন্দের ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা অসাধারণ এ সুযোগ হাতছাড়া করবে না বলে আমি বিশ্বাস করি।

Exit mobile version