ই-কমার্স

৪ বছর পূর্তিতে বিশেষ গিফট বক্স ও লিমিটেড এডিশন পাউ-পাউ প্লাশি নিয়ে এল প্যান্ডামার্ট

By Sajia Afrin

October 03, 2024

ফুডপ্যান্ডার অনলাইন গ্রোসারি ডেলিভারি সেবা, প্যান্ডামার্ট, তাদের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে এক বিশেষ ক্যাম্পেইন নিয়ে এসেছে। এই মাসব্যাপী ক্যাম্পেইনে গ্রাহকদের জন্য থাকছে বিশেষ মূল্যছাড়, সারপ্রাইজ গিফট বক্স, এবং লিমিটেড এডিশন পাউ-পাউ প্লাশি জেতার সুযোগ।

অক্টোবর মাসজুড়ে প্যান্ডামার্ট গ্রাহকরা শীর্ষস্থানীয় এফএমসিজি ব্র্যান্ডগুলোর পণ্যে বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। প্রতি মঙ্গলবারে ১,১৯৯ টাকা বা তার বেশি মূল্যের অর্ডারে মিলবে সারপ্রাইজ গিফট বক্স। এছাড়াও, ১,৬৯৯ টাকা বা তার বেশি মূল্যের ১২টি অর্ডার করলে গ্রাহকরা প্যান্ডা রিওয়ার্ড ক্যাম্পেইনের অংশ হতে পারবেন, যেখানে প্রথম ১০০ জন বিজয়ী পাবেন লিমিটেড এডিশন পাউ-পাউ প্লাশি।

ফুডপ্যান্ডার কিউ-কমার্স ডিরেক্টর মোহাম্মদ তাবরেজ খান বলেন, “২০২০ সালের অক্টোবরে কোভিড-১৯ মহামারির সময় প্যান্ডামার্ট চালুর মাধ্যমে ফুডপ্যান্ডা বাংলাদেশে কেনাকাটার অভিজ্ঞতাকে নতুন মাত্রা দিয়েছে। নিত্যপ্রয়োজনীয় সব পণ্য মাত্র এক ঘণ্টার মধ্যে গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে।

ব্যবহারকারীদের দৈনন্দিন জীবন সহজ করতে আমরা সবসময় উদ্ভাবনী সমাধান নিয়ে কাজ করছি। গ্রাহকদের নিরবচ্ছিন্ন সমর্থনের জন্য আমরা কৃতজ্ঞ, আর সেই কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে আমরা এই ক্যাম্পেইন চালু করেছি।”

প্রাথমিকভাবে গ্রোসারি পণ্য দিয়ে যাত্রা শুরু করলেও, প্যান্ডামার্ট এখন ব্যক্তিগত প্রসাধনীসহ বিভিন্ন লাইফস্টাইল পণ্য এবং এমনকি কনসার্টের টিকেটও সরবরাহ করছে। দেশের প্রধান শহরগুলোতে ২৪ ঘণ্টা সেবা প্রদান করে প্যান্ডামার্ট, ফলে গ্রাহকরা যেকোনো সময় প্রয়োজনীয় পণ্য অর্ডার করতে পারেন।