গেইম

৫০টি গাড়ি নিয়ে রেসিং গেমের নতুন ভার্সন

By Baadshah

July 31, 2018

অবশেষে বিশ্বব্যাপী লঞ্চ হল জনপ্রিয় মোবাইল আর্কেড রেসিং গেম ‘অ্যাসফাল্ট ৯: লিজেন্ডস’। অ্যানড্রয়েড ও আইওএস ডিভাইসে বিশ্বব্যাপী এই গেম ডাউনলোড করা যাচ্ছে। অ্যানড্রয়েড ও আইওএস ডিভাইস ব্যবহারকারীরা যথাক্রমে গুগল প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর থেকে গেমটি ডাউনলোড করতে পারবেন। গেমটির ফাইল সাইজ ১.৫ জিবি।

গেমটি খেলতে অ্যানড্রয়েড ৪.৩ বা তার চেয়ে আপডেট ভার্সন লাগবে। অন্যদিকে আইপ্যাড মিনি টু বা তার পরের আইপ্যাড এবং আইফোন ফাইভ এস, এবং আইফোনের সর্বশেষ সব ফোনে খেলতে পারবেন।

যেকোন ডিভাইসে এই গেম খেলতে নিরন্তর ইন্টারনেট কানেকশন লাগবে। উন্নত ভিজুয়াল, নতুন কন্ট্রোল, একাধিক কাস্টমাইজেশন অপশন সহ ‘অ্যাসফাল্ট ৯: লিজেন্ডস’ অবমুক্ত হয়েছে। নতুন এই গেমে আপডেটেড মাল্টিপ্লেয়ার ইন্টারফেস ব্যবহার হয়েছে।

এই গেমে বিশ্বের সেরা ৫০টি গাড়ি ব্যবহার করা হয়েছে। গেমের ভিতরে ব্যবহৃত মুদ্রা দিয়ে গাড়িগুলি আপডেট করা যাবে। ফেরারি, লুমবারগিনি, ডব্লিউ মোটরস এবং পোরশের মত জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারী সংস্থার একাধিক গাড়ি এই গেমে ব্যবহার হয়েছে। গেমটির নির্মাতারা জানিয়েছে এই মুহূর্তে বাজারে সবথেকে ভালো হাইপার রিয়েলিস্টিক রেসিং গেম ‘অ্যাসফাল্ট ৯: লিজেন্ডস’।