ক্যারিয়ার

৫৩ জনকে নিয়োগ দেবে বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন

By Baadshah

February 14, 2019

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন । অনলাইন মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ২০টি পদে মোট ৫৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম:

ম্যানেজার, অর্থ বিশ্লেষক, জনসংযোগ অফিসার, সহকারী পরিকল্পনা অফিসার, প্রকৌশলী, তৃতীয় প্রকৌশলী, রপ্তানি অফিসার, নিরাপত্তা অফিসার, অডিটর, স্টোর কিপার, উচ্চমান সহাকারী, ক্যাশিয়ার, সহাকারী হিসাব রক্ষক, ওয়েল্ডার, ড্রাফটসম্যান, টালী সহকারী এবং অপারেটর পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা:

২০টি পদে সর্বমোট ৫৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে অর্থনীতি/ব্যবসা বিজ্ঞান/হিসাব বিজ্ঞান/পরিসংখ্যান/বিএসসি ইঞ্জিনিয়ারিং/ সাংবাদিকতা/লোক প্রশাসন/মৎস্য বিজ্ঞান/রাষ্ট্র বিজ্ঞান/রসায়ন/প্রাণিবিদ্যা বিভাগ থেকে দ্বিতীয় শ্রেণিতে ন্যূনতম স্নাতক পাসসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য তিন থেকে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা এবং কম্পিউটার চালনায় দক্ষতা প্রয়োজন। সব পদে ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন স্কেল:

জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বিভিন্ন গ্রেডে (গ্রেড-৯, ১১, ১৪ ও ১৬) বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম:

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনের ওয়েবসাইট (www.bfdc.gov.bd) থেকে আবেদন ফরম সংগ্রহ ও পূরণ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। আবেদন পত্রের সাথে সদ্যতোলা চার কপি রঙিন ছবি, শিক্ষাজীবনের সব সনদপত্র ও অন্যান্য কাগজপত্র সংযুক্ত করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

ঠিকানা : সচিব, বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন, বিএফডিসি ভবন, ২৩-২৪, কাওরান বাজার, তেজগাঁও, ঢাকা-১২১৫

আবেদনের সময়সীমা:

আবেদন পাঠানো যাবে আগামী ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত।

সূত্র : দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ১৩ জানুয়ারি, ২০১৯।