TechJano

৬ মার্চ ফ্রিল্যান্সারদের প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২২

ইন্টারনেটভিত্তিক মুক্ত পেশাজীবীরা রাজধানীর শেফস টেবিল কোর্টসাইডে আগামী ৬ মার্চ ২য় বারের মত আয়োজন করেছে ৮ দলের বিশেষ ফুটবল আয়োজন আইসিআইটিপি প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২২ পাওয়ার্ড বাই টেনএক্স ফ্রিল্যান্সিং। টুর্নামেন্টটি সকাল ৭ টা থেকে শুরু হয়ে চলবে রাত ৮ পর্যন্ত। প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট প্রথম আয়োজন করা হয় ২০২১ সালে। প্রথমবারের সফলতায় এবছর আবারও অনুষ্ঠিত হয়ে যাচ্ছে এই প্রীতি টুর্নামেন্ট।

ফেসবুকভিত্তিক ফ্রিল্যান্সারদের গ্রুপ প্রিমিয়ার প্রফেশনালস ক্লাবের আয়োজনে এ টুর্নামেন্টে বরিশাল লায়ন্স, ময়মনসিংহ টাইটানস, সিলেট টপার্স, রাজশাহী রেবেলস, রংপুর রেন্জার্স, ঢাকা অ্যাভেঞ্জারস, চট্টগ্রাম ইউনাইটেড ও খুলনা জায়ান্টস নামে আটটি দলে বিভক্ত হয়ে খেলবেন ফ্রিল্যান্সাররা।

এ বিষয়ে আয়োজক কমিটির পক্ষ থেকে বলা হয়, ফ্রিল্যান্সারদের মানসিক ধকল কাটানোর পাশাপাশি সুস্থ বিনোদনের লক্ষ্যে এ আয়োজন। বিজয়ী এবং রানার্স আপ দলের প্রত্যেক সদস্যের জন্য থাকছে একটি করে ট্রফি। এছাড়া ম্যাচসেরাদের জন্যও রয়েছে পুরষ্কারের ব্যবস্থা। এছাড়া দর্শক হিসেবে আগত ফ্রিল্যান্সাররা পাবেন কমিউনিটির সিনিয়র ও সমমনা প্রফেশনালদের সাথে নেটওয়ার্কিং এর সুযোগ।

এ আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে আইসিআইটিপি, পাওয়ার্ড বাই টেনএক্স ফ্রিল্যান্সিং, জার্সি স্পন্সর ডব্লিউপিডেভেলপার, ফটোগ্রাফি স্পন্সর নিজলক্রিয়েটিভ ফটোগ্রাফি, গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে কোডরেক্স. মনস্টারক্ল এলএলসি, সিলভার স্পন্সর হিসেবে রয়েছে একাউন্টিং বিজ এলএলসি, শুভ আইটি, জেইনিক ল্যাব ও জায়েদ কর্প। টুর্নামেন্টে মেডিক্যাল সাপোর্ট দিবে ইম্পালা টেলিমেড। এছাড়াও মাইক্রো স্পন্সর হিসেবে থাকছে এক্সজিনিয়াস, প্রাইম বাজার, অলিও, টিমটম, থিমফিক, বিগ ইন্টিজার, আরএস থিম, এল ই স্টুডিও, রিয়েক থিমস, ওয়েলকোডার, জিরোসফট, আশিকুরটেক, টীম ডায়নামিক্স। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকছে দ্য বিজনেস স্ট্যান্ডার্ড ও ঢাকা পোস্ট।

প্রিমিয়ার প্রফেশনালস ক্লাব দেশের প্রথম সারির ফ্রিল্যান্সারদের একটা কমিউনিটি যেখানে বিশ্বের সর্ববৃহৎ ফ্রিল্যান্স মার্কেটপ্লেস আপওয়ার্ক এর টপ রেটেড ফ্রিল্যান্সাররাই শুধুমাত্র জয়েন করতে পারে। বর্তমানে ১৩০০ জনেরও বেশী টপ রেটেড ফ্রিল্যান্সার রয়েছেন এই কমিউনিটিতে। ফ্রিল্যান্সারদের মধ্যে যোগাযোগ ও সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে ক্লাবের পক্ষ থেকে নিয়মিত বিভিন্ন মিটআপ, ডে ট্যুর, লঙ ট্যুর এবং খেলাধুলার আয়োজন করা হয়।

Exit mobile version