TechJano

WSIS পুরস্কার ২০১৮ বিজয়ে ৩ উদ্যোগকে ভোট দিন

দেশকে ভলোবাসুন, দেশের বিজয়ে গৌরবান্বিত ভূমিকা রাখুন, WSIS পুরস্কার ২০১৮ বিজয়ে ITU মনোনীত আইসিটি ডিভিশনের ৩টি উদ্যোদকে ভোট দিন।তথ্যপ্রযুক্তির মাধ্যমে মৌলিক ও জনকল্যাণে প্রযুক্তির উদ্ভাবনী ব্যবহার এবং সেবা দানের স্বীকৃতিস্বরূপ জাতিসংঘের আন্তর্জাতিক টেলিকমিউনকেশন সংস্থা(আইটিইউ) প্রতিবছরই পৃথিবীর বিভিন্ন দেশের তথ্যপ্রযুক্তি-ভিত্তিক উদ্যোগ ও উদ্ভাবনকে পুরস্কৃত করে থাকে। বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ৩টি প্রকল্প তথ্যপ্রযুক্তি খাতে বিশ্বের সবচেয়ে মর্যাদাবান ওয়ার্ল্ড সামিট অন ইনফরমেশন সোসাইটি(ডব্লিউএসআইএস) পুরস্কারের জন্য এ বছর ৩টি ক্যাটাগরিতে প্রাথমিকভাবে মনোনীত হয়েছে।

ক্যাটাগরি-২ এ ইনফো সরকার ৩ (“NATIONAL ICT INFRA-NETWORK FOR BANGLADESH GOVERNMENT (INFO-SARKER) PROJECT”. Project ID: 1516263237)

ক্যাটাগরি-৫ এ বিজিডি-সার্ট (“Development of Information Security Policies, standards, and National Computer Incident Response Team (CIRT) implementation”. Project ID: 1515598134)

ক্যাটাগরি-৭ এ ন্যাশনাল এন্টারপ্রাইজ আর্কিটেক্ট (“Establishment of Bangladesh National Enterprise Architecture”. Project ID: 1515593078) এই মনোনয়ন পেয়েছে।

চূড়ান্তভাবে এ সকল প্রকল্পকে বিজয়ী করতে দরকার প্রয়োজনীয় ভোটের। এজন্যই আপনার ভোটটি একান্ত প্রয়োজন।

আসুন, এবার জেনে নেই ভোট প্রদানের উপায়:

ভোট প্রদান করতে ক্লিক করুন https://www.itu.int/net4/wsis/prizes/2018/ এই লিংকে এবং এরপর নিম্নবর্ণিত ধাপসমূহ অনুসরণ করুন:

1.Click “VOTE” on the right side of the screen.
2. Scroll Down and Click on “Click Here” to register if you don’t have an account.
3. Provide your information and Complete registration.
4. Check your email in separate browser tab. You will get a confirmation link in your email.
5. Check your email. copy the confirmation link and paste it into browser. You will get confirmation.
6. Return to step 4 and click “Click Here” for voting.

মনে রাখবেন, একটি ই-মেইল আইডি দিয়ে একবারই ভোট দেয়া যাবে এবং ১৮ ক্যাটাগরির মধ্যে প্রতি ক্যাটাগরির শুধু ১টি উদ্যোগকে ভোট দিবেন। একাধিক ভোট প্রদান আপনার মূল্যবান ভোটই বাতিল হয়ে যাবে। তাই, প্রতিবার ভোট দেয়ার সময় বাংলাদেশের ৩টি প্রকল্পকে ভোটদান নিশ্চিত করুন এবং বাকী ক্যাটাগরিতে আপনার পছন্দসই ভোট দিন।

ভোট দেয়ার শেষ সময় ১৯ ফেব্রুয়ারী রাত ০৪.০০টা পর্যন্ত(জেনেভা সময় অনুসারে ১৮ ফেব্রয়ারী রাত ১১.০০টা)

Exit mobile version